বিজনেস২৪বিডি ডেস্ক »

সারা বিশ্ব যখন করোনায় আক্রান্ত এবং এই ভাইরাসে বেঘোরে প্রাণ হারাচ্ছে, তখন ভিন্ন এক দুর্ভাগ্যের শিকার হলেন নাইজেরিয়ান ফুটবলার ইফিয়ানি জর্জ। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেননি তিনি। তবে তার মৃত্যুর পেছনে রয়েছে করোনাভাইরাসের হাত।

রোববার সকালে মাত্র ২৬ বছর বয়সেই এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ইফিয়ানি জর্জ। একটি স্টেশনারি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ইফিয়ানির প্রাইভেট কারের।

তার সঙ্গে গাড়ীতে ছিলেন আরও দুই ফুটবলার। যদিও তারা দু’জন প্রাণে বেঁচে গেছেন। কিন্তু ড্রাইভিং সিটে থাকা ইফিয়ানি নিজেই সবচেয়ে বড় ক্ষতির সম্মুখিন হলেন। নাইজেরিয়ান এই স্ট্রাইকার খেলেন দেশটির পেশাদার ক্লাব ইনুগু রেঞ্জার্সের হয়ে।

রোড অ্যাকসিডেন্টে নিহত হলেও তার পেছনে করোনার হাত ছিল কিভাবে? করোনাভাইরাসের কারণে নাইজেরিয়া পেশাদার ফুটবল লিগ স্থগিত ঘোষণা করা হয়। এর ফলে ছুটিও মিলে যায় উনুগু রেঞ্জার্স ক্লাব। সেই ছুটি পেয়েই নিজের গাড়ীতে করে বাড়িতে ফিরছিলেন ইফিয়ানি। ফেরার পথেই সড়ক দুর্ঘটনার শিকার হলেন তিনি।

রেঞ্জার্সের ডিফেন্ডার ইফিয়ানি এনউয়েকে ইএসপিএনকে বলেন, ‘এটা আমার জন্য বড় একটি দুঃসংবাদ। অবশ্যই এই মৃত্যুটা ঘটেছে করোনাভাইরাসের কারণে। আমরা সবাই ১০ দিনের লম্বা একটা ছুটি পেয়েছি করোনার কারণে। সেই কারণে সে (ইফিয়ানি জর্জ) নিজের বাড়িতে ফিরছিল এবং ফেরার পথে অ্যাকসিডেন্ট করলো। তার সাথে ছিল আরও দুই খেলোয়াড়। তারা অবশ্য ভালো আছে।’

শেয়ার করুন »

মন্তব্য করুন »