টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

স্টাফ রিপোর্ট

আফগানদের সঙ্গে একমাত্র টেস্ট। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একমাত্র টেস্টের বল গড়াবে আর কিছুক্ষণ পরই। তার আগে অনুষ্ঠিত হয়ে গেলো টস এবং টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন আফগান অধিনায়ক রশিদ খান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আফগানিস্তান অধিনায়ক রশিদ খান।

ফাইনালের দুই দল নিশ্চিত হয়ে গেছে। আফগানিস্তানের বিপক্ষে খেলবে স্বাগতিক বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের বাকি দুই ম্যাচ তাই হয়ে গেছে আনুষ্ঠানিকতার।

তবে জিম্বাবুয়ের জন্য এই ম্যাচটি এক দিক দিয়ে বেশ গুরুত্ববহ। শুধু একটি জয় নিয়ে ফেরা নয়। এই ম্যাচের পরই অবসরে যাচ্ছেন তাদের দলের অন্যতম সেরা তারকা হ্যামিল্টন মাসাকাদজা।

এই ম্যাচে চার পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে আফগানিস্তান। তবে জিম্বাবুয়ে দলে কোনো পরিবর্তন আনেনি।

আফগানিস্তান একাদশ : হযরতউল্লাহ জাজাই, শফিকুল্লাহ, ফজল নিয়াজাই, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রহমতউল্লাহ গারবান্জ, রশিদ খান (অধিনায়ক), দৌলত জাদরান, মুজিব উর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : ব্রেন্ডন টেলর, হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), শন উইলিয়ামস, রেগিস চাকাভা, তিনোতেন্ডা মুতুমবদজি, রায়ান বার্ল, রিচমন্ড মুতুমবামি, নেভিল মাদজিভা, কাইল জার্ভিস, এইনস্লে এন্ডলভো, ক্রিস এমপুফু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
WhatsApp
FbMessenger
Tiktok