বিজনেস২৪বিডি ডেস্ক »

সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। অসংখ্য জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। আজ তার জন্মদিন। মজার ব্যাপার হলো একই দিনে তার ছেলে আয়াশেরও জন্মদিন। সুন্দর এই দিনটিতে ভক্তদের শুভেচ্ছা একই সঙ্গে ভাসছেন বাবা ও ছেলে। সোশ্যাল মাধ্যমে অসংখ্য মানুষ তাদের জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

অপূর্বের ছেলের নাম ‘জায়ান আয়াশ ফারুক’। বাবা জিয়াউল ফারুক অপূর্ব জন্মেছিলেন ১৯৮৫ সালের ২৭ জুন। ছেলে আয়াশের জন্ম তারিখ ২৭ জুন ২০১৪। আজ ২৭ জুন, বাবা ছেলের জন্মদিন।

আয়াশের জন্মের পর বছরের এই একটি দিনে অপূর্ব কোন শুটিং রাখেন না। দিনটি ছেলের সঙ্গে উদযাপন করেন। দিনটি উদযাপনের সব পরিকল্পনা করেন তার স্ত্রী অদিতি। আগে থেকে কোন কিছু জানতে পারেন না অপূর্ব। নানাভাবে সারপ্রাইজড হন অপূর্ব ও আয়াশ।

ক্লিক করে আমাদের সাথে থাকুন

অপূর্ব বলেন, ‘আগে জন্মদিনটা ছিল শুধুই আমার। আর এখন জন্মদিনটা আমার একমাত্র সন্তান আয়াশেরও। তাই জন্মদিন নিয়ে এক অন্যরকম ভালোলাগা কাজ করে। আয়াশের মায়ের নানা পরিকল্পনা থাকে। আবার আয়াশও দিনটা অনেক আনন্দে কাটায়। জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন পিতা পুত্র একসঙ্গে ভালোভাবে দিনটি কাটাতে পারি। ’

উল্লেখ্য, এবারের ঈদে অপূর্ব অভিনীত আলোচিত নাটকগুলোর মধ্যে আছে জাকারিয়া শৌখিনের ‘জলসা ঘর’, মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আনমনে তুমি’, আশফাক নিপুণ পরিচালিত ‘হয়তো তোমার কাছেই যাবো’ ।

করোনার কারণে এখনও ঘরবন্দি রয়েছেন অভিনেতা অপূর্ব। প্রায় চার মাস ধরে অভিনয় করেননি। তবে আগামী মাস থেকে শুটিংয়ে ফিরবেন বলে জানান এ অভিনেতা।

ডাঙায় উঠে এসেছে কুমিরের দল

শেয়ার করুন »

মন্তব্য করুন »