বিজনেস২৪বিডি ডেস্ক »

সিনেমা হলে মুক্তির আগেই ‘বাগি থ্রি’ ফাঁস হয়ে গেছে অনলাইনে। সিনেমাটি পাইরেসি করে দিয়েছে ওয়েবসাইট তামিল রকার্স। এমন ঘটনায় সিনেমাটির ব্যবসা নিয়ে বেশ চিন্তিত সংশ্লিষ্টরা।

নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট ও ফক্স স্টার স্টুডিওসের ব্যানারে নির্মিত হয়েছে রোমান্স অ্যাকশন ‘বাগি থ্রি’। ছবিটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। আহমেদ খানের পরিচালনায় এই সিনেমায় অভিনয় করেছেন টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, রিতেশ দেশমুখ, অঙ্কিতা লোখান্ড, আশুতোষ রানা, বিজয় ভার্মা, জয়দীপ আহলাওয়াত প্রমুখ।

আর ‘বাগি থ্রি’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করেছেন দিশা পাটানি।এই সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি, শেখর রাবজিয়ানি, বাপ্পি লাহিড়ী, তনিষ্ক বাগচী, সাচেত ট্যান্ডন, পরম্পরা ঠাকুর, রোচক কোহলি এবং রেসে বেন্ডাল। এর আগে বাগি ও বাগি টু মুক্তি পায় ২০১৬ ও ২০১৮ সালে।

সব মিলিয়ে এখন হুমকির মুখে ‘বাগি থ্রি’ সিনেমাটি। এর আগে তাপসী পান্নু অভিনীত ট্র্যাপড, ভিকি কৌশলের ‘ভূত পার্ট ওয়ান : দ্য আনটেড শিপ’, আয়ুষ্মান খুরানার ছবি ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ অনলাইনে ফাঁস করেছে তামিল রকার্স।

ছবি মুক্তির আগের দিন পাইরেসি হওয়ায় প্রভাব ‘বাগি থ্রি’ বক্স অফিস কালেকশনে পড়বে কি না, এখন সেটাই দেখার বিষয়। ছবিটি তৈরি হয়েছে ৭০ কোটি টাকার বাজেটে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »