বিজনেস২৪বিডি ডেস্ক »

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পশ্চিম পাড়া গ্রামের ৩ হিন্দু যুবক একসঙ্গে ইসলাম গ্রহণ করেন। ঢাকার একটি প্রাইভেট কোম্পানি চাকরিরত ৩ যুবক একসঙ্গে তাবলিগের ৪০ দিনের চিল্লায় বের হবেন।

৬ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট-এর সামনে এফিডেবিটের মাধ্যমে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন একই গ্রামের এই তিন যুবক। ঢাকার একটি প্রাইভেট কোম্পানিতে একই সঙ্গে চাকরিও করেন তারা।

ইসলাম গ্রহণকারী যুবকরা হলেন-
উপজেলার পশ্চিম পাড়া গ্রামের শশী বর্মণের ছেলে অমল চন্দ্র বর্মণ (১৯)। তার বর্তমান নাম আবু বক্বর। দীলিপ চন্দ্র বর্মণের ছেলে প্রদীপ চন্দ্র বর্মণ (২১)। তার নতুন নাম উমর। অজয় চন্দ্র বর্মণের ছেলে হৃদয় চন্দ্র বর্মণ (১৯)। তার নতুন নাম উসমান।

দীর্ঘদিন ধরে ইসলাম ধর্মের বিভিন্ন বই পড়ে তারা ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে সেচ্ছায় স্থানীয় এক মসজিদের ইমামের কাছে কালেমা পাঠ করে ইসলাম গ্রহণ করেছেন। অতপর আদালতের মাধ্যমেও তারা নিজেদের ধর্মান্তরিত হওয়ার বিষয়টি এফিডেবিট করেন।

ইসলামের বিভিন্ন দিক জানতেই তারা ৪০ দিনের চিল্লায় বের হওয়া সিদ্ধান্ত নিয়েছেন। আল্লাহ তাআলা এই তিন যুবককে ইসলামের বিধানগুলো যথাযথ মেনে চলার তাওফিক দান করুন। আমিন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »