বিজনেস২৪বিডি ডেস্ক »

আজ শনিবার (১১ জানুয়ারি) তিন জেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবে বাংলাদেশ আওয়ামী লীগ। জেলা তিনটি হলো নীলফামারী, ঝিনাইদহ ও বান্দরবান।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার বেলা ১১টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত একটি টিম নীলফামারী জেলার সৈয়দপুরে অসহায়-দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শ্রী রমেশ চন্দ্র সেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, হোসনে আরা লুৎফা ডালিয়া, আনিসুর রহমান, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি এবং উপ-দফতর সম্পাদক সায়েম খান উপস্থিত থাকবেন।

দুপুর ১২টায় দলীয় আরেকটি টিম ঝিনাইদহ সদর ও হরিণাকুণ্ডে শীতবস্ত্র বিতরণ করবেন। গঠিত টিমের নেতৃত্বে থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। অন্য সদস্যরা হলেন-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন, অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাওছার, প্রফেসর মেরিনা জাহান, পারভীন জামান কল্পনা এবং মারুফা আক্তার পপি।

ওইদিন বিকেল ৪টায় অন্য আরেকটি টিম যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের নেতৃত্বে বান্দরবান জেলার ডিসি অফিস সংলগ্ন বঙ্গবন্ধু মঞ্চে শীতবস্ত্র বিতরণ করবেন। কমিটির অন্য সদস্যরা হলেন-আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খানম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য দীপঙ্কর তালুকদার এবং বীর বাহাদুর।

শেয়ার করুন »

মন্তব্য করুন »