বিজনেস২৪বিডি ডেস্ক »

পৃথিবী থেকে চিরবিদায় নেওয়ার ২২ ঘণ্টা আগে শেষ ছবিটি পোস্ট করেছিলেন নিজের ৩ বছর বয়সী ছেলের। আর ছেলের কাছে ফিরবেন না তিনি। আত্মহত্যা করে চলে গেলেন না ফেরার দেশে।

তার সুইসাইড নোটে লেখা ছিল, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। তার সম্পত্তি তার মা-বাবা, ছেলে ও বোনদের মধ্যে যেন ভাগ করে দেওয়া হয়। হৃদয় বিদারক এই ঘটনাটি ঘটিয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা কুশল পাঞ্জাবি।

পুলিশ ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে, ৩৭ বছর বয়সী কুশল শুক্রবার ভোরে মুম্বাইয়ের বান্দ্রাতে নিজের ঘরে আত্মহত্যা করেছেন। রাত ২টার দিকে কুশলের মা-বাবা তার মরদেহ দেখতে পান। পুলিশকে খবর দিলে তারা ঝুলন্ত অবস্থায় কুশলের লাশ উদ্ধার করা হয়েছে।

কুশলের মৃত্যুতে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। শুক্রবার বিকেলে তার শেষ কৃত্য অনুষ্ঠিত হবে। অভিনেতা কর্ণবীর বোহরা নিজের টুইটারে লেখেন, ‘আমি মর্মাহত। হতে পারে এখন যে জায়গায় তুমি রয়েছ তা অনেক বেশি সুখকর। কিন্তু এই ক্ষতি পূরণ হওয়ার নয়।’

রিয়ালিটি শো ‘জোর কা ঝটকা’ তে বিজয়ী হওয়ার মাধ্যমেই পরিচিতি পান কুশল। এ ছাড়াও ‘ঝলক দিখলা যা’-সহ বেশ কিছু রিয়ালিটি শো-তে পারফর্ম করেছেন তিনি। বলিউডের ‘কাল’, ‘লক্ষ্য’, ‘আন্দাজ’, ‘বোম্বে বয়েজ’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন কুশল। ২০১৫তে ইউরোপিয়ান গার্লফ্রেন্ড অড্রে ডোলহেনকে বিয়ে করেন তিনি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »