‘সারা’ লাইফস্টাইলে ৫০ শতাংশ মূল্যছাড়

স্টাফ রিপোর্ট

স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে ‘সারা’ লাইফস্টাইল ২২ ফেব্রুয়ারি থেকে গ্রাহকদের জন্য দিচ্ছে ৫০ শতাংশ মূল্যছাড়। সারা’র তৈরি ব্যাগ এবং মাস্ক ছাড়া সব পণ্যের ওপর দেয়া এই মূল্যছাড় চলবে।

সময়ের সঙ্গে তাল মিলিয়ে ডিজাইন, ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দ্য এবং সাশ্রয়ী মূল্যের পোশাকের সমন্বয় করে থাকে ‘সারা’। অল্প সময়ের মধ্যে সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ব্র্যান্ডটি। শীতের পোশাকের পাশাপাশি এই আয়োজনে ওমেন্স কালেকশনে থাকছে সালোয়ার-কামিজ, ডেনিমের শাল, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি-শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস।

পুরুষদের জন্য থাকছে, শার্ট ও জ্যাকেটে হুডিসহ ক্যাজুয়াল ব্লেজার, জ্যাকেট, ডেনিম, চিনোস, পোলো টি-শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবী এবং টি-শার্ট।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক-এ’র ৪০ এবং ৫৪ নং দোকানটি ছিলো সারা’র ২য় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়।

উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

‘সারা’র সকল আউটলেটের পাশাপাশি ‘সারা’র ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ এবং ইনস্টাগ্রাম (saralifestyle.bd) -এ অর্ডার করলেও পাওয়া যাবে সকল পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে ফ্রি হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারাদেশে কুরিয়ারের মাধ্যমেও অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *