লা রিভের পোশাকে বিশাল মূল্য ছাড়

স্টাফ রিপোর্ট

দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও অনুষঙ্গ ব্র্যান্ড লা রিভে শুরু হয়েছে ‘এন্ড অফ সিজন সেল ২০২১’। শীত পোশাকসহ নারী, পুরুষ ও শিশুদের সকল স্টাইলের ওপর এবার ৩০, ৫০ ও ৭০ শতাংশ ছাড় দিচ্ছে ব্র্যান্ডটি।

লা রিভের প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস জানান, ‘প্রতিবছরের মতোই এন্ড অফ সিজন সেলে নারী, পুরুষ ও শিশুদের সব কালেকশনে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে লা রিভ। এবারের আয়োজনকে সেল নয়, গ্রাহকদের আনন্দ উৎসব হিসেবেই দেখছি আমরা।’

এ বছরের সেলে পুরুষদের জন্য শীতের সোয়েট শার্ট, হুডি শার্ট, টাফেটা জ্যাকেট, হুডি জ্যাকেট, ব্লেজার, ডেনিম জ্যাকেট ছাড়াও রয়েছে ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট ও টিশার্ট। বটমস হিসেবে ডেনিম প্যান্ট, চিনোস এবং কার্গো প্যান্ট। এছাড়াও পাওয়া যাবে রেগুলার, সেমি ফিটেড ও ফিটেড পাঞ্জাবি সহ পায়জামা, চিনোস ও ডেনিম।

মেয়েদের জন্য ঘরে, অফিসে এবং উৎসবে পরার উপযোগী টিউনিক, সিঙ্গেল কামিজ, সালোয়ার কামিজ, শাড়ি, টপস, কোটি, ও শ্রাগ এর বিশাল সংগ্রহ রাখা হয়েছে। মেয়েদের শীতের জ্যাকেট, ব্লেজার, শাল, পঞ্চোর পাশাপাশি ডেনিম প্যান্ট, ফরমাল প্যান্ট, লেগিংস, হারেম এবং পালাজ্জো প্যান্টও রয়েছে। হুডি টিউনিক এবং জ্যাকেটের সংগ্রহ থাকছে বিশেষ আকর্ষণ হিসেবে।

ছোটমনিদের জন্য লা রিভ কিডস কর্ণারে থাকছে জ্যাকেট, সোয়েট শার্ট ও হুডিসহ বিভিন্ন ধরনের প্যান্ট ও পায়জামা। ঢাকাসহ খুলনা, নারায়ণগঞ্জ ও সিলেটের সকল লা রিভ শোরুমসহ www.lerevecraze.com থেকে এন্ড অফ সিজন সেলের পোশাক কেনা যাবে। বিস্তারিত জানতে ভিজিট: facebook.com/lerevecraze।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *