চলতি বছর তিনটি সিনেমায় কাজ করবেন আমির খান

স্টাফ রিপোর্ট

মাসখানেকের মধ্যেই বহুল প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং শেষ করবেন বলিউড সুপারস্টার আমির খান। গত বছরেই মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি বিলম্বিত হয় মহামারীর কারণে।

তবে ২০২০ সালের শেষভাগে এসে আবারো শুরু হয় সিনেমার শুটিং। চলতি বছরের বড় দিনে মুক্তি পাবে সিনেমাটি, নতুন করে ঘোষণা এসেছে।

এবারে নতুন গুঞ্জন চলছে বলিউডে। ‘লাল সিং চাড্ডা’র শুটিং শেষে কোনো সিনেমা শুরু করতে যাচ্ছেন আমির?

বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে এ নিয়ে লিখেছে, বেশ কিছু বছর থেকেই এক সাথে অনেকগুলো সিনেমা নিয়ে কাজ করেন না আমির। একটি সিনেমার কাজ শেষ হলে আরেকটি শুরু করেন তিনি। মূলত একটি কাজে মনোনিবেশ করতেই আমিরের এমন ভিন্ন পথ অনুসরণ।

তবে এবার কাজে কিছুটা ভিন্নতা এনেছেন মি. পারফেক্ট। চলতি বছর আমির তিনটি সিনেমায় কাজ করবেন বলে আভাস পাওয়া যাচ্ছে। যার মধ্যে রয়েছে টি-সিরিজের প্রতিষ্ঠাতা গুলশান কুমারের বায়োপিক ‘মগুল’। চলতি বছরের দ্বিতীয়ভাগে সিনেমাটি নিয়ে কাজ শুরু করতে পারেন আমির।

এরপর জনপ্রিয় স্প্যানিশ সিনেমা ‘ক্যাম্পেইনস’ (ইংরেজি চ্যাম্পিয়ন) এর রিমেক করার কথা রয়েছে তার। সিনেমাটিতে আমিরের চরিত্র থাকবে একজন অহংকারী এবং মাতাল বাস্কেটবল কোচের। তিনি শারীরিকভাবে অক্ষম একটি বাস্কেটবল দলকে কোচিং করাবেন।

এস প্রসন্নর পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করবে সনি পিকচারস।

সবশেষে আরও একটি বায়োপিক করার কথা রয়েছে আমিরের। সিনেমাটি পরিচালনা করবেন ভারতের একজন শীর্ষস্থানীয় নির্মাতা। তবে সিনেমাটি নিয়ে বেশ গোপনীয়তা বজায় রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *