বোনাস পাওয়ার সুযোগ বিকাশ অ্যাপ রেফার করে

স্টাফ রিপোর্ট

বিকাশ অ্যাপ রেফার করে গ্রাহক তার প্রিয়জনকে অ্যাপ ব্যবহারে উৎসাহিত করার মাধ্যমে পেতে পারেন ১০০ টাকা বোনাস। বিকাশের এই রেফারেল ক্যাম্পেইন চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। এদিকে প্রথমবার অ্যাপ ব্যবহারকারীও এই সময়ের মধ্যে পেতে পারেন ৫০ টাকা পর্যন্ত বোনাস। বিকাশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রেফার করা লিংক থেকে কেউ বিকাশ অ্যাপে প্রথমবার লগইন করে যেকোনো লেনদেন করলেই যিনি রেফার করেছেন তিনি পাবেন ১০০ টাকা বোনাস। ক্যাম্পেইন চলাকালীন একজন বিকাশ গ্রাহক যতজনকে খুশি লিংক পাঠাতে পারেন এবং তা থেকে সফল লগইন শেষে যেকোনো লেনদেন হলেই প্রতিবারই তার ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ থাকছে।

বর্তমান বিকাশ গ্রাহকরা যাদের বিকাশ অ্যাপ নেই তারাও যদি প্রথমবার বিকাশ অ্যাপ থেকে যেকোনো পরিমাণ মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করেন তাদের জন্যও এই ২৫ টাকা ক্যাশব্যাক অফারটি প্রযোজ্য হবে। এই অফারটিও ৩১ মার্চ ২০২১ পর্যন্ত চলবে। প্রতিটি সফল রেফারেলের ভিত্তিতে নতুন গ্রাহকের অ্যাপ লগইন ও লেনদেনের জন্য দুই কর্মদিবসের মধ্যে বোনাস দেয়া হবে।

এর আগে বিভিন্ন সময় চলা রেফারেল ক্যাম্পেইনগুলোতে অংশ নিয়ে বাড়তি আয়ের পথ তৈরি করেন হাজারও বিকাশ গ্রাহক। বিকাশ অ্যাপ রেফার করে বাড়তি আয় করতে চাইলে গ্রাহকরা www.bkash.com/bn/100taka-referral ওয়েবসাইট ভিজিট করতে হবে।

One thought on “বোনাস পাওয়ার সুযোগ বিকাশ অ্যাপ রেফার করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *