সভাপতি পারভেজ, প্রীতি-শহিদুল সহসভাপতি বিসিআইর

স্টাফ রিপোর্ট

বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) সভাপতি আবারও নির্বাচিত হয়েছেন ইভেন্স গ্রুপের চেয়ারম্যান এবং বিজিএমইএর সাবেক সভাপতি আনোয়ার-উল আলম চৌধুরী (পারভেজ)। সংগঠনটির ঊর্ধ্বতন সহ-সভাপতি হয়েছেন ইউনিভার্সাল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআইর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী। আর সহ-সভাপতি হয়েছেন ইকোক্যাম বাংলাদেশের পরিচালক শহিদুল ইসলাম নিরু।

সোমবার অনুষ্ঠিত সংগঠনটির কার্যনির্বাহী ও পরিচালকদের দ্বি-বার্ষিক (২০২১-২০২৩) নির্বাচনে সভাপতি, ঊর্ধ্বতন সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচিত করা হয়। একই সঙ্গে ২৪ জন পরিচালক নির্বাচন করা হয়। সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পরিচালকদের মধ্যে অর্ডিনারি ক্লাসের রয়েছেন ১৬ জন। এরা হলেন- আনোয়ার-উল আলম চৌধুরী (পারভেজ), জাহাঙ্গীর আলম, দেলোয়ার হোসেন রাজা, মোহাম্মদ ঈসমাইল হোসেন, রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোহাব্বত উল্লাহ, মোহাম্মদ ইউনুছ, এমএ রাজ্জাক খান, এসএম শাহ আলম মুকুল, রেহানা রহমান, মিজানুর রহমান, আবুল কালাম ভূঁইয়া, যশোদা জীবন দেব নাথ, মো. শাহিদ আলম, কে. এম. রিফাতউজ্জামান, রুসলান নাসির এবং মো. খায়ের মিয়া।

বাকি আটজন অ্যাসোসিয়েট ক্লাসের। এরা হলেন- প্রীতি চক্রবর্ত্তী, শহিদুল ইসলাম নিরু, রঞ্জন চৌধুরী, জিয়া হায়দার মিঠু, শাহ আলম লিটু, চৈতন্য কুমার দে (চয়ন), নাজমুল আনোয়ার এবং মোহাম্মদ ইসহাকুল হোসেন সুইট।

 

One thought on “সভাপতি পারভেজ, প্রীতি-শহিদুল সহসভাপতি বিসিআইর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *