যে কারণে ৪৫০ কি.মি. হাঁটলেন স্বামী

স্টাফ রিপোর্ট

দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া নতুন বিষয় নয়। কিন্তু স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে ৪৫০ কিলোমিটার হেঁটে যাওয়ার মতো ঘটনা কি কখনো শুনেছেন? সম্প্রতি ইতালির এক ব্যক্তি এই কাণ্ড করেছেন।

এই ব্যক্তির বাড়ি ইতালির উত্তর কোমো এলাকায়। প্রায় এক সপ্তাহ আগে স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। এরপর নিজের মনকে স্থির করতে বাড়ি থেকে বের হন তিনি। তারপর হাঁটতে শুরু করেন। টানা এক সপ্তাহ হেঁটে প্রায় ৪৫০ কিলোমিটার দূরের ফানো অঞ্চলে পৌঁছান তিনি।

সম্প্রতি ফানোর রাস্তায় তাকে ঘোরাফেরা করতে দেখে পুলিশের সন্দেহ হয়। এরপর রাত্রিকালীন কারফিউ ভাঙার অভিযোগে তাকে আটক করে পুলিশ। তারপর স্ত্রীর সঙ্গে তার ঝগড়ার বিষয়টি জানা যায়। তবে এত কিছুর পরেও ৪৫০ মার্কিন ডলার জরিমানা গুণতে হয়েছে তাকে।

৪৮ বছর বয়সি এই ব্যক্তি জানান, স্ত্রীর সঙ্গে ঝগড়া হওয়ার পর তার মাথা খুব গরম হয়ে গিয়েছিল। কোনো অশান্তি না করে সোজা বাড়ি থেকে বেরিয়ে হাঁটতে শুরু করেন তিনি। প্রতিদিন প্রায় ৬০ কিলোমিটার করে হেঁটেছেন। কোনো যানবাহন ব্যবহার করেননি। রাস্তায় কিছু মানুষ তাকে খাবার আর পানীয় দিয়েছেন।

এদিকে স্বামী ঘর ছাড়ার পরই থানায় নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন স্ত্রী। আটকের পর স্বামীকে বাড়ি ফিরিয়ে নিতে পুলিশ ওই নারীকে খবর দেন।

One thought on “যে কারণে ৪৫০ কি.মি. হাঁটলেন স্বামী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *