বাংলাদেশে তৈরী প্রথম AURA Shower Gel এর শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্ট

গত ১লা ডিসেম্বর রাজধানীর শেওড়াপারা এলাকায় TA Enterprise এর ব্যানারে বাংলাদেশে তৈরী প্রথম AURA Shower Gel এর শুভ উদ্বোধন হয়।এই অনুষ্ঠানে দেশের বিভিন্ন উদ্দোক্তা সহ বেশ কিছু ব্যাবসায়ী উপস্থিত ছিলো। এ বিষয়ে জানতে চাইলে স্বত্বাধিকারী মো: আশরাফুল আলম বলেন- AURA is A Proud Bangladeshi Brand.এটা বাংলাদেশে তৈরিকৃত প্রথম Shower Gel।

যদিও বাংলাদেশের মানুষ এখনও এই ধরনের প্রোডাক্ট ব্যবহারে অভ্যস্ত নয় আর অনেকেই যারা ব্যবহার করতে চান তারা অতিরিক্ত দামের কারনে ব্যবহার করতে পারছে না। আসলে তাদের সহ সকলের উন্নত সেবা দিতে আমাদের এই প্রচেস্টা। আমাদের এই পন্যের সাথে প্রমোশনাল অফার হিসেবে আমরা প্রতি ৫০০জন ক্রেতার একজন-কে ওপেন র‍্যাফেল ড্র এর মাধ্যমে Diamond এর Ring উপহার দিচ্ছি।

বাংলাদেশে তৈরী প্রথম AURA Shower Gel এর শুভ উদ্ভোদন

এছাড়াও প্রতি বোতল AURA Shower Gel এর সাথে রয়েছে আকর্ষণীয় লোফা। আশাকরি ব্যবহারকারী সকলে আমাদের এই পন্য ব্যবহার করে উপভোগ করবেন। তিনি AURA Shower Gel এর সাথে জড়িত সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। আরও আশা করছেন AURA Shower Gel বাংলাদেশের সাধারন মানুষের মধ্যে দারুনভাবে সফলতা অর্জন করবে।

এ বিষয়ে TA Enterprise এর Head Of Branding সৈয়দ রিশাদ বলেন- বাজারে বিদ্যমান অন্যান্য Shower Gel এর তুলনায় AURA Shower Gel বাংলাদেশি আবহাওয়া এবং এদেশের মানুষের ত্বকের জন্য বেশ কার্যকরী। বিদেশি পন্যের থেকে এই পন্য আমাদের দেশের মানুষের জন্য অনেক বেশ সাশ্রয়ী বলে জানান তিনি। এ বিষয়ে তিনি আরও বলেন TA Enterprise এত মান সম্পন্ন পন্য প্রস্তুত করার জন্য প্রস্তুতকারক Rabbi Herbal এর প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *