আল-আরাফাহ্ ব্যাংকের নতুন শাখা তেজগাঁওয়ে চালু

স্টাফ রিপোর্ট

রাজধানীর তেজগাঁওয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৮৩তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে শাখার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক আব্দুল মালেক মোল্লা, বদিউর রহমান, নিয়াজ আহমেদ, ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, মো. রফিকুল ইসলাম এবং মো. আমির উদ্দিন পিপিএম, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, এস এম জাফর, শাব্বির আহমেদ, মো. শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু বলেন, ‘শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক।‘ এসময় তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এ এলাকার উন্নয়নে সহযোগী হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *