নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ফরিদপুর, মধুখালী উপজেলার, ডুমাইন ইউনিয়নের, নিশ্চিন্তপুর এলাকার উন্নয়ন ও সেবামূলক সংগঠন। নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন, সংগঠনটি ২০১৯ সালের ১লা নভেম্বর থেকে যাত্রা শুরু করে। গত ১লা নভেম্বর, নিশ্চিন্তপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দান এর
গেটের টাইলসের কাজ উদ্বোধন ও সংগঠনটি প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর উদযাপন এবং দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুমাইন ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, জনাব মোঃ খুরশীদ আলম মাসুম, প্রধান অতিথির বক্তব্যে তিনি নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে তিনি বলেন। এ সংগঠনটি গত এক বছর ধরে নিশ্চিন্তপুর এলাকাসহ ডুমাইন ইউনিয়নের উন্নয়ন ও সেবামূলক নানারকম কাজের ধারাবাহিকতা বজায় রেখে আসছে। তিনি আরো বলেন আপনারা জানেন যে, সারা বিশ্বজুড়ে করোনা ভাইরাস নিয়ে আতংকের সৃষ্টি হয়েছে। এই সময়ে নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন এলাকার কর্মহীন, দরিদ্র, অসহায় ও দিনমুজুর মানুষদের বিপদে পাশে থেকে তাদের খাদ্যের সংস্থান, অসুস্থ রোগীদের ওষুধ চিকিৎসাসহ নানারকম সাহায্যে সহযোগিতা করে আসছে। তিনি ডুমাইন ইউনিয়ন বাসীকে এই সংগঠনটি পাশে থাকার আহবান জানান।

আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসেবে নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি মিজানুর রহমান (মিজান) তিনি সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সৌদি আরব থেকে বক্তব্যে বলেন। নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, সংগঠনটি সাথে জড়িত সকল সদস্য ও কলাকুশলীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি আরো বলেন ইতোমধ্যে আপনারা অবগত আছেন যে, নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন গত এক বছর ধরে শিক্ষা, সেবা ও উন্নয়নমূলক নানামুখী কাজে বিশেষ ভূমিকা পালন করে আসছে। আপনাদের সকলের প্রচেষ্টায়, নিশ্চিন্তপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের একটি বড় প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আশা করি আপনাদের সঙ্গে নিয়ে ডুমাইন ইউনিয়নের সবরকম  উন্নয়নমূলক কাজ করে যাবে এই প্রাণের সংগঠন।

আপনাদের অংশগ্রহণের মধ্য দিয়েই নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করা সম্ভব হল। আগামীর দিনগুলোতে ও আপনাদের পাশে পাবো বলে আমার দৃঢ় বিশ্বাস।

এছাড়াও আলোচনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন

বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন বিশ্বাস এর সভাপতিত্বে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ,বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কমান্ডার মহসীন আলী বাচ্চু। শাকির আহমেদ টোকন, সাধারণ সম্পাদক, ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগ।  বীর মুক্তিযোদ্ধা মোঃ আলতাফ হোসেন মোল্লা, সাবেক চেয়ারম্যান, ৬নং ডুমাইন ইউনিয়ন পরিষদ এবং উপদেষ্টা, মধুখালী উপজেলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা মোঃ রশনুল ইসলাম গরীব, সদস্য মধুখালী উপজেলা আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা বাবু শ্যামলেন্দু বসু, উপদেষ্টা, ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা ইকলাস হোসেন মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক, ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা শফিকুল হক লিয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগ।নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জনাব রকিবুল ইসলাম (খোকন) সহ সকল সদস্যবৃন্দ ও ডুমাইন ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

মানবতার সেবায় এগিয়ে আসুন সকলে যদি নিজ নিজ জায়গা থেকে যতটুকু পারি একটু অসহায়দের পাশে দাঁড়াই, তাহলে তাদের কষ্ট অনেক টা কমে যাবে।
#মানুষ__মানুষের__জন্যেই।

নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন
উন্নয়ন ও সেবামূলক সংগঠন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *