চট্টগ্রামে ওয়ালটনের শোভাযাত্রা ও কিস্তিমেলা

চট্টগ্রামে দেশের ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স পণ্যের জায়ান্ট প্রতিষ্ঠান ওয়ালটনের পণ্য প্রদর্শনী ও কিস্তিমেলা এবং বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) সকালে ওয়ালটন

প্লাজা হালিশহরের উদ্যোগে কোম্পানির চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮ এর ফ্রিজ, ওয়াশিংমেশিন ও ওভেনে ৫০০ শতাংশ ক্যাশ ভাউচার অফার ও টিভি কিনে নিশ্চিত ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের প্রচারণায় শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পণ্যের অফার সম্বলিত বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে শোভাযাত্রা শেষে শহরের পোর্ট কলোনি আবাসিক এলাকায় ওয়ালটন পণ্য প্রদর্শনী ও কিস্তিমেলা অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক মানুষের সমাগম হয়। মেলায় এসে মানুষ পণ্য দেখেন এবং কিস্তি সুবিধায় পণ্য কেনার আগ্রহ প্রকাশ করেন।

শোভাযাত্রা ও পণ্য প্রদর্শনীতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শহরের নেভী গেইটে ওয়ালটন প্লাজার ম্যানেজার আব্দুল মজিদ, ইপিজেড প্লাজার ম্যানেজার মহি উদ্দিন, লালখান বাজার প্লাজার ম্যানেজার রাহাত খান, চকবাজার প্লাজার ম্যানেজার জাকির হোসেন, জিইসি প্লাজার ম্যানেজার নজরুল ইসলাম, হালিশহর প্লাজার নাজমুল হোসাইন অনিক, কাঠগড় প্লাজার ম্যানেজার মোস্তাফিজুর রহমান খান, বটতলী প্লাজার ম্যানেজার বাছির আহমেদ এবং চট্টগ্রাম পশ্চিম জোনের ক্রেডিট মনিটর সীমান্ত শিকদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *