স্টাফ রিপোর্টার »

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্তে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের সাক্ষী হতে পারেন পাচক নীরজ এবং বন্ধু সিদ্ধার্থ পিঠানি ।

১৬৪ ধারা অনুযায়ী দুজনের বক্তব্য রেকর্ড করবে সিবিআই। মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে এমনটিই জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেতার মৃত্যুর পর থেকেই তদন্তে বারবার উঠে এসেছে নীরজ এবং সিদ্ধার্থের নাম। সন্দেহভাজনদের তালিকায় ছিলেন সুশান্তের এই দুই ঘনিষ্ঠ।

জানা গেছে, অভিনেত্রী রিয়া চক্রবর্তী ঘনিষ্ঠ এক বলিউড তারকার বাড়িতে কাজ শুরু করেন নীরজ। সিবিআই তাকে জিজ্ঞাসাবাদ করার পর নিজের ফোন নম্বর বদলিয়ে ফেলেন তিনি। মুম্বাই ছাড়ার আগেও কেন্দ্রীয় সংস্থার থেকে অনুমতি নেন।

ইতোমধ্যে সাক্ষী দিতে নীরজ ও সিদ্ধার্থ দিল্লি পৌঁছেছেন বলে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে। এতে আরও বলা হয়, সেখানে আদালতে পেশ করা হতে পারে সুশান্তের এই দুই ঘনিষ্ঠকে।

এর আগেও বেশ কয়েকবার জেরা করা হয়েছে দুজনকে। তবে নীরজের চাচার দাবি করেছেন, সুশান্তের মৃত্যুর দিন সকালে অভিনেতাকে নীরজ জুস দেননি। তার আরেক কর্মচারী কেশব জুস নিয়ে যান অভিনেতার জন্য।

প্রসঙ্গত, কেশব এখন সুশান্তের সাবেক প্রেমিকা এবং সহকর্মী সারা আলি খানের বাড়িতে আশ্রয় পেয়েছেন।

দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেসের (এইমস) দেয়া ভিসেরা রিপোর্টে বিষক্রিয়ার কোনো প্রমাণ মেলেনি বলে জানা গেছে। তবে এই মৃত্যুর পেছনে কোনো সম্ভাবনাকেই এই মুহূর্তে নাকচ করতে নারাজ সিবিআই।

সুশান্তের মৃত্যুর দিন তার বান্দ্রার ফ্ল্যাটে যারা উপস্থিত ছিলেন, সিদ্ধার্থ এবং নীরজ তাদের মধ্যে অন্যতম। তাদের জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্য তদন্তের নতুন দিক খুলে দিতে পারে বলে মনে করছে সিবিআই।

শেয়ার করুন »

মন্তব্য করুন »