স্টাফ রিপোর্টার »

ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনলে ৫০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার দেয়ার ঘোষণা দিয়েছে ওয়ালটন। বৃহস্পতিবার (১ অক্টোবর) থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ অফার চলবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ালটন জানিয়েছে, আজ থেকে শুরু হলো ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৮। এর আওতায় গ্রাহকরা পাবেন কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

অফার ঘোষণা করতে বুধবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজন করা হয় ‘ডিক্লারেশন প্রোগ্রাম।’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডিএমডি ইভা রেজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার ও এমদাদুল হক সরকার এবং নির্বাহী পরিচালক মো. রায়হান। ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলমের উপস্থাপনায় অন্যদের মধ্যে ছিলেন নির্বাহী পরিচালক হুমায়ূন কবীর, উদয় হাকিম, আরিফুল আম্বিয়া ও আমিন খান, ফ্রিজের সিইও আনিসুর রহমান মল্লিক, হোম অ্যাপ্লায়েন্স পণ্যের সিইও আল ইমরান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন গ্রাহক। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ উদ্বুদ্ধ করতে নিশ্চিত ক্যাশ ভাউচারসহ বিভিন্ন সুবিধা দেয়া হচ্ছে।

বর্তমানে বাজারে ওয়ালটনের ১০ হাজার ৯৯০ টাকা থেকে ৮০ হাজার ৯০০ টাকা দামের মধ্যে শতাধিক মডেলের ফ্রস্ট, নন-ফ্রস্ট, ডিপ ফ্রিজ ও বেভারেজ কুলার পাওয়া যাচ্ছে। ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন।

পাশাপাশি ক্রেতারা পাচ্ছেন ওয়ালটনের ১৪টি মডেলের ওয়াশিং মেশিন। ওয়ালটন বলছে, বিদ্যুৎ সাশ্রয়ী এসব মেশিনের দাম ৬ হাজার ৯০০ টাকা থেকে ৪৮ হাজার টাকার মধ্যে। ওয়ালটন ওয়াশিং মেশিনে গ্রাহকরা সর্বোচ্চ ১০ বছর পর্যন্ত মোটর ওয়ারেন্টি পাচ্ছেন।

এছাড়া বর্তমানে বাজারে রয়েছে ১৩টি মডেলের ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন। দাম পড়বে ৬ হাজার ৯৯০ টাকা থেকে ১৯ হাজার টাকার মধ্যে। নগদ মূল্যের পাশাপাশি ইএমআই এবং কিস্তি সুবিধায় ওয়ালটন পণ্য কেনার সুযোগ থাকছে।

অনলাইন অটোমেশনের আওতায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে এই ডিজিটাল ক্যাম্পেইন চালানো হচ্ছে বলে জানিয়েছে ওয়ালটন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্যাম্পেইনের আগের সাত সিজনে ১০ লাখ ও ৫ লাখ টাকা, নতুন গাড়ি, মোটরসাইকেল, আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট, কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারসহ অসংখ্য পণ্য ফ্রি পেয়েছেন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »