বিজনেস২৪বিডি ডেস্ক »

‘বাহুবলী’ সিনেমার পর আবারও বিগ বাজেটের ধামাকা নিয়ে আসতে চলেছে দক্ষিণের সিনেমা। এবার নির্মিত হবে রাম-সীতার গল্পে ‘আদিপুরুষ’। এখানে রাম চরিত্রে অভিনয় করবেন ‘বাহুবলী’খ্যাত প্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে শোনা যাচ্ছে দক্ষিণের মিষ্টি মেয়ে কীর্তি সুরেশের নাম।

এবার এই সিনেমার চমক এলো ভিলেন চরিত্রে। জানা গেছে ৫০০ কোটি টাকারও বেশি বাজেটের ‘আদিপুরুষ’ ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করবেন বলিউডের নবাব সাইফ আলী খান।

ওম রাউতের পরিচালনায় গত বছর মুক্তি পাওয়া ‘তানহাজি : দ্য আনসং ওয়ারিয়র’ সিনেমায় ভয়ঙ্কর খলনায়ক চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন সাইফ। এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন ছিলো আবারো কবে খল চরিত্রে দেখা মিলবে তার? ভক্তদের সেই প্রত্যাশা মেটাতে একই পরিচালকের ‘আদিপুরুষ’-এ ভিলেন হয়ে আসছেন তিনি।

এখানে ধ্বংসাত্বক এক ভয়ঙ্কর চরিত্রে দেখা যাবে সাইফকে। যে কারণে নিজের চেহারা ও শরীরে অনেক পরিবর্তন আনতে হচ্ছে তাকে। এর আগেও বেশ কয়েকটি ছবিতে খল নায়কের ভূমিকায় কাজ করলেও এই চরিত্রটিকে নিজের ক্যারিয়ারের জন্য মাইলফলক হিসেবে দাবি করছেন এই অভিনেতা। ধারণা করা হচ্ছে রাবণের চরিত্রে থাকবেন সাইফ।

এদিকে সাইফ আলী খান ছবিটিতে অভিনয় করছেন এটি চূড়ান্ত হওয়ার পর প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন ছবির নায়ক প্রভাস। তিনি বলেন, ‘আমি খুবই উত্তেজনায় রয়েছি সাইফ আলী খানের সঙ্গে অভিনয় করতে। তিনি একজন গ্রেট অভিনেতা। তার সঙ্গে অভিনয় করা অনেক আনন্দের।’

সাইফ আলী খানও প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে মুখিয়ে আছেন। তিনি বলিউড হাঙ্গামায় জানিয়েছেন, ‘আবারও ওম রাউত দাদার সঙ্গে কাজ করতে যাচ্ছি। গত বছর তার সঙ্গে ‘তানাজি’ ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলাম। তিনি খুব যত্ন করে ছবি বানান। তার সঙ্গে আবারও ভিলেন হিসেবে কাজ করতে যাচ্ছি ভেবে ভালো লাগছে। সেইসঙ্গে ভারতের তুমুল জনপ্রিয় অভিনেতা প্রভাসের সঙ্গেও অভিনয়ের অভিজ্ঞতা হবে।’

পরিচালক ওম রাউত বলেন, ‘ঐতিহাসিক ছবিগুলোতে ভিলেনরা খুবই শক্তিশালী হয়। সেইসব চরিত্র ফুটিয়ে তুলতে ভালো ও দক্ষ অভিনেতার প্রয়োজন। সাইফ আলী খানকে আমার ‘আদিপুরুষ’-এর ভয়ঙ্কর চরিত্রে পারফেক্ট মনে হয়েছে।’

এ ছবিটি হিন্দি ও তেলেগু ভাষায় তৈরি হবে। এটি বিভিন্ন রাজ্যের দর্শকের জন্য তামিল, মালায়াম, কান্নাড়া, বাংলা, গুজরাটিসহ বেশ কিছু ভাষায় ডাবিং করা হবে। পুরোপুরি থ্রিডিতে শুটিং করা হবে এই ছবি। এর গ্রাফিক্স ও ভিএফএক্সের জন্য কাজ করবে বিশ্বখ্যাতি টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর টিম। এরইমধ্যে ছবিটি নিয়ে দর্শকের মধ্যে দারুণ উত্তেজনা দেখা দিয়েছে। ২০২২ সালের প্রথমদিকে মুক্তি পাবে ‘আদিপুরুষ’।

শেয়ার করুন »

মন্তব্য করুন »