বিজনেস২৪বিডি ডেস্ক »

করোনাভাইরাসের পূর্ব সতর্কতার অংশ হিসেবে এবার কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের বাড়ি ‘প্রভুকুঞ্জ’ সিল করেছে ব্রিহানমুম্বাই মিউনিসিপাল করপোরেশন (বিএমসি)। তবে তিনি নিরাপদে রয়েছেন।

শনিবার ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়। এর আগে বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, অভিনেত্রী রেখার বাড়িও সিল করেছিল বিএমসি।

শনিবার লতার পরিবার থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, শিল্পী ও তার পরিবারের সবাই সুস্থ আছেন। অহেতুক গুঞ্জন বা উৎকণ্ঠার কারণ নেই। করোনাভাইরাসের পূর্ব সতর্কতার অংশ হিসেবে আমাদের বাড়ির আশপাশে সবাই মিলে পরস্পর সহযোগিতা করছি, যাতে আমরা বিশেষ করে বয়স্ক নাগরিকরা সুস্থ থাকতে পারি। এখানকার সবাই সুস্থ আছেন এবং সৃষ্টিকর্তার অসীম কৃপায় পরিবারের সবাই ভালো আছেন।

বিবৃতিতে আরও বলা হয়েছে, বয়স্ক নাগরিকদের জন্য করোনার পূর্ব সতর্কতার জন্য বিল্ডিং সোসাইটি ও বিএমসি বাড়ি সিল করেছে এবং এটি তাদের জন্য খুবই জরুরি। এমনকি এবারের গনেশা অনুষ্ঠান সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে খুবই সাধারণভাবে পালন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

বিএমসি শুধু লতা মঙ্গেশকরের বাড়ি নয়, অভিনেতা অমিতাভ বচ্চনের বাড়িও সিল করেছিল। গত জুলাইয়ে ছেলে অভিষেক বচ্চন, অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন ও অমিতাভের আট বছর বয়সী নাতনি করোনা আক্রান্ত হওয়ার পর তার বাড়িও সিল করা হয়। নিরাপত্তারক্ষী আক্রান্ত হওয়ার পর রেখার বাংলোও সিল করেছিল বিএমসি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »