বিজনেস২৪বিডি ডেস্ক »

ঈদুল আজহা উপলক্ষে ওয়াকার ফুটওয়্যারে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ও বৈচিত্র্যময় ডিজাইনের হরেক রকমের জুতা। সেই সাথে পণ্য কেনার ওপর ১৫ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে আরএফএল গ্রুপের জুতার ব্র্যান্ড ওয়াকার-এ।

ওয়াকার ফুটওয়্যার-এর প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, এবারের ঈদ উপলক্ষে ক্রেতারা ওয়াকার ফুটওয়্যারের শোরুম থেকে এক জোড়া জুতা কিনলে ৫ শতাংশ ছাড়, দুই জোড়া কিনলে ১০ শতাংশ ছাড় এবং তিন জোড়া কিনলে ১৫ শতাংশ ছাড় পাচ্ছেন। এ ছাড়া দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট ‘অথবা ডটকম’ থেকে নির্দিষ্ট ডিজাইনের জুতা কিনলে মিলছে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

বিশালতিনি আরও বলেন, ওয়াকার ফুটওয়্যার সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে সব বয়সীদের জন্য জুতা উৎপাদন করে। আমাদের সবসময় লক্ষ্য থাকে নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দেয়া। এ জন্য আমাদের রয়েছে একদল নিজস্ব দক্ষ ডিজাইনার।

বর্তমানে দেশের বিভিন্ন স্থানে ৭০টি শোরুম রয়েছে ওয়াকার ফুটওয়্যারের। এসব শোরুমে লেডিস, জেন্টস এবং কিডস এই তিন ক্যাটাগরিতে প্রায় সাড়ে ছয়শো আকর্ষণীয় ডিজাইনের পণ্য প্রদর্শিত হচ্ছে। পণ্যগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন ডিজাইনের ক্যাজুয়াল সু, স্পোর্টস সু, কিডস সু ও সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের জুতা। পাশাপাশি রয়েছে ব্যাগ, মানিব্যাগ, বেল্টসহ নানা ধরনের ফ্যাশন এক্সেসরিজ।

বন্যায় ৮ জনের মৃত্যু

শেয়ার করুন »

মন্তব্য করুন »