৫০ মেগাপিক্সেল ক্যামেরাসহ ভিভোর ওয়াই৩৩এস

স্টাফ রিপোর্টার

দেশের বাজারে ওয়াই৩৩এস নামের নতুন স্মার্টফোন এনেছে ভিভো। গত সোমবার স্মার্টফোনটির প্রি-বুকিং শুরু হয়ে আজ শেষ হবে। আগামীকাল থেকে দেশের সব অথরাইজড ভিভো স্টোরে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোনটি কিনতে পাওয়া যাবে।

বাজেট স্মার্টফোনে উদ্ভাবনী ফিচার, বড় ব্যাটারি, ফাস্ট চার্জিং সক্ষমতাসহ ট্রেন্ডি ডিজাইনের জন্য ব্যবহারকারীরা ভিভোর ওয়াই সিরিজকে অনেকটাই প্রাধান্য দিয়ে থাকেন। ওয়াই৩৩এস স্মার্টফোনটি এ সিরিজকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাবে বলে আশা সংশ্লিষ্টদের। বিশেষ করে ফটোগ্রাফারদের জন্য ওয়াই৩৩এস চমত্কার একটি ডিভাইস হবে বলে দাবি চীনা স্মার্টফোন জায়ান্টটির।

স্মার্টফোনটিতে ৫০ মেগাপিক্সেলের বিশাল মেইন ক্যামেরা রয়েছে। কনটেন্ট ক্রিয়েটরদের জন্য এটি আকর্ষণীয় একটি ফিচার। দিনে ও রাতে আল্ট্রা ক্লিয়ার ছবি পেতে স্মার্টফোনটিতে রয়েছে একাধিক শুটিং মোড। পাশাপাশি সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। বাজেট ডিভাইসটিতে মাল্টি টাস্কিংয়ের জন্য ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে স্মার্টফোনটি বাজারে আনা হবে। বেসিক ভ্যারিয়েন্টে ৪ জিবি র‌্যাম ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। এছাড়া ৪ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৫ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেও স্মার্টফোনটি কেনা যাবে। মাইক্রো এসডি কার্ড ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীরা চাইলে স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন। মিরর ব্ল্যাক ও স্টোরি গোল্ড রঙের স্মার্টফোনটির মূল্য ২০ হাজার ৯৯০ টাকা।

Leave a Reply

Your email address will not be published.