৪ দিনে ২১ কোটি আয় রানির

পাঁচ বছর পরে বড়পর্দায় ফের চমক দেখালেন শিবানী শিবাজি রাও। শুক্রবার মুক্তি পাওয়া সিক্যুয়েল মর্দানি ২ ছবিতে। রানি মুখার্জি মাত্র চারদিনে ব্যবসা করেছে ২১ কোটি টাকা! এই ছবি আরও একবার প্রমাণ করল নারী চাইলে সব পারে।

শুধু রানির মর্দানি দেখবেন বলে প্রথম দিনেই বিভিন্ন হলে ভিড় জমিয়েছিলেন কয়েক হাজার দর্শক। শনি-রোববার ছুটির দিনের কথা আলাদা। সোমবার, সপ্তাহের প্রথম দিনে রানির হল কালেকশন ৩ কোটি টাকা!

এবার ধাপে ধাপে জেনে নিন, মর্দানি ২-এর চারদিনের বাণিজ্য। প্রথম দিনেই ছবির বর্স অফিস কালেকশন সাড়ে তিন কোটি। দ্বিতীয় দিন তার দ্বিগুণ। অর্থাৎ, সাড়ে ছয় কোটি। তৃতীয় দিন আট কোটি। আর চতুর্থদিন মানে সোমবার ৩ কোটি। রানি বন্দনায় মুখর দর্শক থেকে সমালোচক সবাই। ট্রেড অ্যানালিসিস্টদের মতে, এভাবে চললে সম্ভবত এক সপ্তাহেই ১০০ কোটির ঘরে পৌঁছে যাবে ‘মর্দানি ২’।

যদিও ছবি মুক্তির আগে ভালোমতো সমস্যায় পড়েছিলেন রানি। ছবিতে কোটা শহরের নাম নেওয়ার জন্য। সত্যি ঘটনার ওপর অবলম্বন করে তৈরি হওয়া এই ছবির ধর্ষক কোটা শহরের বাসিন্দা। একাধিক ধর্ষণ ও খুনের সঙ্গে জড়িত। যা ঘটেছে কোটা শহরেই।

শহর কলঙ্কিত হচ্ছে এর ফলে, এই অভিযোগ তুলে শহরের নাম বদলানোর আর্জি নিয়ে সেন্সর বোর্ডের দ্বারস্থ হয়েছিলেন কোটা বাসিন্দারা। ছবি মুক্তির আগে অবশ্য সেই সমস্যা মিটে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
WhatsApp
FbMessenger
Tiktok