৩ এপ্রিল বাজারে আসছে রিয়েলমি নারজো-৫০

স্টাফ রিপোর্টার

তরুণ গেমারদের জন্য রিয়েলমি নিয়ে আসছে শক্তিশালী পারফরমেন্স ও দুর্দান্ত ডিজাইনের নারজো-৫০। আগামী ৩ এপ্রিল লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে এ স্মার্টফোন জিতে নেওয়ার দারুণ সুযোগ থাকছে। বিস্তারিত জানতে ক্লিক: cutt.ly/LaunchEvent_narzo50

সোমবার (২৮ মার্চ) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমির শক্তিশালী প্রসেসরযুক্ত নারজো সিরিজের ফোনগুলো এরই মধ্যে প্রযুক্তিপ্রেমী ও গেমারদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ৩ এপ্রিল রিয়েলমি উন্মোচন করতে যাচ্ছে নতুন ফোন নারজো-৫০।

যারা গেম খেলতে ভালোবাসেন, এ ডিভাইসটি তাদের গেমিংয়ের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। তরুণ গেমারদের মধ্যে এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে নারজো সিরিজ। রিয়েলমি বিগত দুই বছরে এ সিরিজের চারটি ফোন বাজারে একটি গেমিং সিরিজ হিসেবে দাঁড় করিয়েছে।

হেলিও জি৯৬ প্রসেসরযুক্ত এ ফোনটি উন্নত পারফরম্যান্সের সঙ্গে নিঃসন্দেহে গেমারদের মুগ্ধ করবে। সবচেয়ে স্মুথ ও অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতে নারজো-৫০ এ রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ৬ দশমিক ৬ ইঞ্চির সুবিশাল ফুল এইচডি প্লাস স্ক্রিন। এর ৯০ দশমিক ৮ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও নিশ্চিত করবে অতুলনীয় গেমিং ও বিনোদনের অভিজ্ঞতা। গেমাররা যাতে তাদের পছন্দের গেমগুলো নিজেদের স্বাচ্ছন্দ্যনুযায়ী উপভোগ করতে পারেন, এজন্য এতে রয়েছে রিফ্রেশ রেট অ্যাডজাস্টমেন্টের সুবিধা।

ঘণ্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহারের জন্য এতে রয়েছে ৫ হাজার এমএএইচ বিশাল ব্যাটারি। এমনকি ডিভাইসের চার্জ শেষ হয়ে গেলেও ৩৩ ওয়াট ডার্ট চার্জের সাহায্যে ব্যবহারকারীরা মাত্র ৭০ মিনিটে শূন্য থেকে ১০০ শতাংশ চার্জ করতে পারবেন। এছাড়া যারা ছবি তুলতে ভালোবাসেন, তারা যাতে দুর্দান্ত ছবি তুলতে পারেন এজন্য ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ।

রেসিং কার থেকে অনুপ্রাণিত হয়ে এ ডিভাইসটি কেভলার স্পিড টেক্সচার ডিজাইনে তৈরি করা হয়েছে। রেসিং কারের টেক্সচার ডিজাইনের এ ফোনটি দুর্দান্ত গতির পারফরম্যান্স দেবে। এমন অসংখ্য ফিচারের সঙ্গে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা পেতে নারজো-৫০ হতে যাচ্ছে আপনার জন্য দারুণ ফোন।

রিয়েলমি
ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স ও ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সঙ্গে সঙ্গে তাদের ‘পাওয়ার’ ও ‘স্টাইল’র জন্য স্বীকৃতি অর্জন করেছে। ভারতে দীপাবলির সময় তিন দিনে রিয়েলমি ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রির রেকর্ড গড়েছে। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এ প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছে।

চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমি ৬১টির বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ২০২০ সালের ফেব্রুয়ারিতে রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ ও স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published.