স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২ শুরু

স্টাফ রিপোর্টার

দুই বছর বিরতির পর আবারও শুরু হয়েছে প্রযুক্তি ভিত্তিক মেগা ইভেন্ট স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২। আজ (০৬ জানুয়ারি, বৃহস্পতিবার) বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে (বিআইসিসি) আয়োজিত ইভেন্টটির উদ্বোধন করেন ডাক ও টেলি-যোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার।

উদ্বোধনের পর প্যাভিলিয়ন ১-এ টেকনো মোবাইলের স্টল পরিদর্শন করেন মন্ত্রী। সেসময় ট্রানশান বাংলাদেশ-এর সিইও রেজওয়ানুল হকসহ সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন। দর্শনার্থীরা সকাল ১০টা থেকে রাত ০৮টা পর্যন্ত বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন। এছাড়া প্রবেশের পূর্বে আগতদের শরীরের তাপমাত্রা পরীক্ষা হচ্ছে ও মাস্ক পরিধান সকলের জন্য বাধ্যতামূলক।

স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২-এ টেকনো মোবাইল দিচ্ছে বিশেষ অফারস ও ডিসকাউন্ট। এক্সপো-তে টেকনো’র লেটেস্ট ক্যামন ১৬ প্রিমিয়ার, স্পার্ক ৭, স্পার্ক ৮ প্রো এবং স্পার্ক গো ২০২২ ডিভাইসগুলো প্রদর্শিত হবে। এছাড়া টেকনো’র যেকোনো পণ্য কিনলে ক্রেতাগণ ১০% ছাড় এবং সকল কেনাকাটায় আকর্ষণীয় উপহারসামগ্রী ও একটি কুপন পাবেন। উক্ত কুপন জমা দিয়ে টেকনো স্মার্টফোন অথবা বিশেষ উপহার জেতার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য। আগামী ০৮ জানুয়ারি পর্যন্ত চলবে এই টেক ইভেন্ট।

Leave a Reply

Your email address will not be published.