লেগানেস কাছে ১ গোল খেল রিয়াল

লা লিগায় প্রথমবারের মতো রিয়াল মাদ্রিদের বিপক্ষে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লো লেগানেস। সোমবার রাতে ঘরের মাঠে রিয়ালকে ১-১ গোলে রুখে দিয়েছে তারা।

পয়েন্ট তালিকার মাঝামাঝি থাকা লেগানেসের বিপক্ষে গত সেপ্টেম্বরে ঘরের মাঠে ৪-১ গোলের বড় ব্যবধানে জিতেছিল রিয়াল। সেই দলের বিপক্ষেই জয় নিয়ে মাঠ ছাড়তে পারলো না জিদানে শিষ্যরা।

চলতি লিগে রিয়ালের এটা চতুর্থ ড্র। ভ্যালেন্সিয়ার মাঠে হারের পর গত সপ্তাহে এইবারকে ২-১ গোলে হারিয়েছিল মাদ্রিদের দলটি। এবার আরেকটি ড্র।

প্রথমার্ধে বল দখলে পিছিয়ে থাকলেও এগিয়ে যায় লেগানেসই। ম্যাচের ৪৫ মিনিটের মাথায় মার্টিন ব্রেথওয়েটের কাটব্যাক থেকে জোরালো শটে জাল কাঁপান জোনাথান সিলভা।

১-০ ব্যবধানে পিছিয়ে বিরতিতে যাওয়া রিয়াল অবশ্য সমতায় ফিরতে খুব বেশি সময় নেয়নি। ৫১ মিনিটে লুকা মদ্রিচের পাস থেকে নেয়া বেনজেমার শট শুরুতে ফিরিয়ে দিয়েছিলেন লেগানেস গোলরক্ষক। কিন্তু ফিরতি বল থেকে ঠিকই গোল করে দেন ফরাসি ফরোয়ার্ড। তবে পরের সময়টায় চেষ্টা করলেও লেগােনেসের রক্ষণ ভাঙতে পারেনি জিনেদিন জিদানের দল।

এই ড্রয়ের পর ৩২ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে তালিকার তিন নাম্বারে আছে রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সেলোনার থেকে তারা পিছিয়ে ১৩ পয়েন্টে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
WhatsApp
FbMessenger
Tiktok