বার্জারের লাক্সারি সিল্ক মেটালিক ফিনিশ এখুন বাজারে

স্টাফ রিপোর্টার

আমরা সবাই চাই মনের মতো করে নিজেদের প্রকাশ করতে। এটি হতে পারে গান, পোশাক কিংবা পছন্দের কোনো রং। নিজের ব্যক্তিত্ব ও স্বকীয়তা অন্যের কাছে পরিপূর্ণভাবে তুলে ধরা যায় নানা উপকরণে, নানা রূপে, নানা ঢঙে। আত্মপ্রকাশের অন্যতম মাধ্যম হয়ে উঠতে পারে আমাদের প্রিয় ঠিকানাটিও অর্থাৎ আমাদের বাড়ি। যার রং কিংবা অন্দরসজ্জা দিয়ে বাড়ির বাসিন্দাদের রুচি তুলে ধরে সবার সামনে।

এ ক্ষেত্রে ফ্যাশন স্টেটমেন্ট তুলে ধরার পাশাপাশি চাই স্বাস্থ্য ও প্রকৃতির জন্য নিরাপদ রং। এসব মাথায় রেখে নিজেদের লাক্সারি সিল্ক মেটালিক ফিনিশ সল্যুশনকে আরও বিলাসবহুল রূপে বাজারে নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। আপনার বাড়ির নিখুঁত মেকওভারের জন্য বার্জারের লাক্সারি সিল্ক মেটালিক ফিনিশ হতে পারে বাজারের সেরা সমাধান।

বার্জার লাক্সারি সিল্ক মেটালিক ফিনিশ বাড়ির অভ্যন্তরীণ দেওয়ালে প্রয়োগের জন্য নিয়ে এসেছে শ্রেষ্ঠ মানের ওয়াটার-বেজড মেটালিক ফিনিশ কোটিং। এতে আছে- স্পেশাল ব্রড স্পেকট্রাম নন-টক্সিক ও পরিবেশ বান্ধব ফাঙ্গিসাইড এবং বায়োসাইড, যা শক্তিশালী অ্যান্টি-ফাঙ্গাল প্রপারটি আপনাকে রাখবে নিরাপদ। চকচকে গ্লিটার উপাদানের সঙ্গে সিল্কের নজরকাড়া আবেদনের সংমিশ্রণ একদিকে যেমন আপনার নান্দনিক রুচিকে প্রতিফলিত করবে, সেই সঙ্গে আপনার বাড়ির নিজস্ব একটি স্টাইল স্টেটমেন্ট তৈরি করতেও সহায়তা করবে।

বার্জার লাক্সারি সিল্ক মেটালিক ফিনিশের অসংখ্য বৈশিষ্ট্য ও সুবিধার মধ্যে রয়েছে- অভ্যন্তরীণ পেইন্টের ক্ষেত্রে মেটালিক ফিনিশসহ বিশেষ গুণগতমান, শতকরা ৯৯ দশমিক ৯ শতাংশ মাইক্রোবিয়াল রিডাকশনসহ স্বাস্থ্য সুরক্ষা প্রলেপ, দীর্ঘস্থায়ীত্ব, বিশুদ্ধ এক্রেলিক পলিমারসহ পানি নির্ভর পেইন্ট, বায়ুবাহিত ধুলোময়লা ও তেল নিরোধ সক্ষমতা।

তাই এই রং ব্যবহার করলে খুব সহজেই দেওয়াল থেকে সব ধরনের দাগ পরিষ্কার করা যাবে। এটি দেওয়ালের উজ্জ্বল দীপ্তিময়তাকে বছরের পর বছর অটুট রাখতে সাহায্য করে। এর উচ্চ স্ক্রাব-রেজিস্টেন্স প্রপার্টির কারণে বার্জার লাক্সারি সিল্ক মেটালিক ফিনিশ ব্যবহৃত দেওয়ালগুলো পানি বা সাবান পানির মিশ্রণ দিয়ে ধুয়ে ফেলা যায়, যেন করে আপনি একটি লম্বা সময়ের জন্য আপনার দেওয়ালের চকচকে উজ্জ্বল রূপটি উপভোগ করতে পারবেন।

নান্দনিক রুচি ও ফ্যাশন স্টেট্মেন্ট প্রকাশ করতে শুধু আপনার দেওয়ালই যথেষ্ট হয়ে উঠতে পারে, আর তা যদি হয় বাজারের শ্রেষ্ঠ রঙের সঙ্গে– তাহলে তো কথাই নেই।

Leave a Reply

Your email address will not be published.