বাজারে ওয়ালটনের দুই সিরিজের গ্যাং সুইচসহ নতুন তিন পণ্য

স্টাফ রিপোর্ট

সুপারব্র্যান্ড ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি হচ্ছে উচ্চমানের বিভিন্ন ইলেকট্রিক্যাল পণ্য। এরই ধারাবাহিকতায় সম্প্রতি আকর্ষণীয় ডিজাইনের প্রিমিয়াম কোয়ালিটির নতুন সিরিজের দুটি গ্যাং সুইচ এবং স্পেশাল মডেলের এলইডি লাইট বাজারে ছেড়েছে ওয়ালটন।

উল্লেখ্য, সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ মোট ১৬০০ ধরনের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস বাজারজাত করছে ওয়ালটন। এর সঙ্গে যুক্ত হওয়া গ্যাং সুইচের নতুন সিরিজ দুটি হলো ফিওনা এবং ক্রিস্টাল। পাশাপাশি ওয়ালটন এলইডি লাইট প্রোডাক্টে যুক্ত হয়েছে ১৮ ওয়াট এমার্জেন্সি এলইডি লাইট। সাশ্রয়ী দামে এসব পণ্য পাওয়া যাচ্ছে দেশব্যাপী ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ডিলার এবং রিটেইল পয়েন্টগুলোতে।

সম্প্রতি রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে নতুন ওই তিনটি পণ্য আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটিডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা, হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, এমদাদুল করিম, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল্লাহ আল মামুন এবং ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের চিফ বিজনেস অফিসার সোহেল রানা প্রমুখ।

ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসান বলেন, কোয়ালিটিতে কোনো ছাড় দিচ্ছে না ওয়ালটন। আকর্ষণীয় ডিজাইনে আন্তর্জাতিকমানের পণ্য তৈরি ও বিপণন করছে ওয়ালটন। আমরা আশাবাদী, ২০২৫ সালের মধ্যে দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল অ্যাপ্ল্যায়েন্স ব্র্যান্ড হবে ওয়ালটন।

চিফ বিজনেস অফিসার সোহেল রানা জানান, বাজারে রয়েছে ওয়ালটনের বিভিন্ন ডিজাইন ও দামের ৬টি সিরিজের গ্যাং সুইচ। উন্নত কাঁচামাল ও পলি কার্বোনেট বডি থাকায় ওয়ালটন সুইচ অধিক ফায়ার রিটার্ড্যান্ট বা অগ্নিনিরোধক। ওয়ালটন সুইচ ব্যবহারে কোনো নিরাপত্তাঝুঁকি নেই। সিলভার কোডিয়াম ব্যবহার করায় ৫০ হাজারের বেশি বার অন-অফ করা যায় ওয়ালটন সুইচ। নতুন দুটি সিরিজ নিয়ে শতাধিক সুইচ সকেট বাজারজাত করছে ওয়ালটন। এছাড়া, ১৮ ওয়াট এমার্জেন্সি লাইট বাজারে সবচেয়ে বড় এলইডি লাইট। এই লাইটে ৩ হাজার এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহৃত হয়েছে। যা বিদ্যুৎ বিভ্রাটের সময়ে দুই ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম। আছে ফার্স্ট-চার্জিং সুবিধা।

জানা গেছে, বর্তমানে শতাধিক মডেলের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস বাজারজাত করছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে- সুইচ-সকেট, এলইডি প্যানেল লাইট, এলইডি বাল্ব, রিচার্জেবল লাইট, রিচার্জেবল ফ্যান, দেয়াল ফ্যান, সিলিং ফ্যান, রিমোট কন্ট্রোল রেগুলেটর ফ্যান ও ক্যাবলস ইত্যাদি। প্রোডাক্ট লাইনে যুক্ত হওয়ার অপেক্ষায় রয়েছে আরও অনেক নতুন পণ‌্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *