পিএসএলে আবারও হাফিজ-টর্নেডো

স্টাফ রিপোর্ট

মোহাম্মদ হাফিজের টর্নেডো ইনিংসটা বৃথা গেল। মোহাম্মদ রিজওয়ান আর শোয়াইব মাকসুদের ঝড়ো ব্যাটিংয়ে লাহোর কালান্দার্সকে হেসেখেলেই হারাল মুলতান সুলতানস।

আজ করাচিতে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচে লাহোরের ছুড়ে দেয়া ১৫৮ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ৭ উইকেট আর ২২ বল হাতে রেখেই পারি দিয়ে ফেলেছে মুলতান।

অথচ টি-টোয়েন্টির হিসেবে লাহোরের পুঁজিটা যেমন ছিল, তাতে লড়াইটা হতে পারে সমানে সমান। হাফিজের দুর্দান্ত ফিফটিতে ভর করে ৬ উইকেটে ১৫৭ রানের সংগ্রহ দাঁড় করিয়েছিল টস হেরে ব্যাট করতে নামা দলটি।

চার নম্বরে নেমে হাফিজ ৩৫ বলে খেলেন ৬০ রানের ইনিংস। মারকাটারি যে ইনিংসে ৩টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কা হাঁকান কদিন আগেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের ‘সি’ ক্যাটাগরির কেন্দ্রীয় চুক্তির প্রস্তাব ফিরিয়ে দেয়া এই ব্যাটসম্যান।

জবাবে ৩০ রানে ২ উইকেট হারালেও রিজওয়ান আর মাকসুদের ১১০ রানের ঝড়ো জুটিতে সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে মুলতান। ৪৯ বলে ১২ বাউন্ডারিতে ৭৬ রান করে শেষবেলায় আউট হন অধিনায়ক রিজওয়ান।

তবে মাকসুদ দলকে কোনো বিপদে পড়তে দেননি, জয় এনে দিয়ে তবেই বিজয়ীর বেশে মাঠ ছেড়েছেন। ৪১ বলে ৭ চার আর ২ ছক্কায় ৬১ রানে অপরাজিত ছিলেন ৩৩ বছর বয়সী অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *