পাঁচদিনব্যাপী বিসিক কর্মচারীদের অফিস ব্যবস্থাপনা প্রশিক্ষণ কোর্স শুরু

স্টাফ রিপোর্ট

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)-এ ২০২০ সালে নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের অফিস ব্যবস্থাপনা শীর্ষক পাঁচদিনব্যাপী প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। আজ (৭ ফেব্রুয়ারি ২০২১) বিসিক সম্মেলন কক্ষে বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন।

 ২০২০ সালে বিসিকে নিয়োগপ্রাপ্ত তৃতীয় শ্রেণীর ৪০ জন কর্মচারী প্রশিক্ষণ কোর্সটিতে অংশগ্রহণ করছেন। বিসিক প্রশিক্ষণ শাখা প্রশিক্ষণ কোর্সটি আয়োজন করেছে। প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ। স্বাগত বক্তব্য রাখেন বিসিক প্রশিক্ষণ শাখার ব্যবস্থাপক লায়লা জেসমিন।

 প্রধান অতিথির বক্তব্যে বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান, এনডিসি বলেন, বিসিকের প্রশিক্ষণ কোর্সগুলোর আধুনিকায়ন করা হয়েছে। প্রশিক্ষণ থেকে প্রাপ্ত জ্ঞান কাজে লাগিয়ে উদ্যোক্তাগণকে সেবা প্রদানের আহ্বান জানান তিঁনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক ( বিপণন, নকশা ও কারুশিল্প) মোঃ আলমগীর হোসেন, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মোঃ ফারুক, নিয়ন্ত্রক (হিসাব ও অর্থ) জিএম রব্বানি তালুকদার, প্রধান নকশাবিদ জেসমিন নাহার, প্রধান নিরীক্ষা কর্মকর্তা ওবায়েদুল হক, উপ-মহাব্যবস্থাপক (শিল্পনগরী) প্রকৌশলী নাসরিন রহিম, উপ-মহাব্যবস্থাপক (উন্নয়ন) রতন কুমার আইচ সরকার, উপ-মহাব্যবস্থাপক (সাব-কন্ট্রাক্টিং)  প্রকৌশলী মোঃ মহিউদ্দিন, ব্যবস্থাপক (কর্মী ব্যবস্থাপনা) স্নিগ্ধা রায়সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *