পদ্মা ব্যাংক মিরপুর শাখায় অটোমেডেট চালান সেবার উদ্বোধন অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক

স্টাফ রিপোর্টার

পদ্মা ব্যাংক লিমিটেড, মিরপুর শাখায় অটোমেটেড চালান (এ-চালান) সিস্টেম সার্ভিস-আনুষ্ঠানিক উদ্বোধন কালে পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এহসান খসরু বলেন, গ্রাহকদের আগ্রহী করতেই ব্যতিক্রমী এই আয়োজন চতুর্থ প্রজন্মের ব্যাংকটির। এ-চালান সার্ভিসের আওতায় পাসোপোর্ট ফি, কোম্পানি আয়কর, ব্যক্তি আয়কর, আমদানি পণ্যের মূসক, কাস্টমস শুল্ক, ভূমি উন্নয়ন কর, দেশজ পণ্য ও সেবার মূসক, আবগারি শুল্ক-সহ সকল প্রকার সরকারি সেবার ফি জমা দিতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। পদ্মা ব্যাংকের যে কোন শাখায় নগদে বা চেকের মাধ্যমে এ-চালানের অর্থ জমা দেয়া যাবে।

মঙ্গলবার (০৪ জানুয়ারি, ২০২২) মিরপুর শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। এ সময় তিনি বলেন, গ্রাহকদের সরাসরি সরকারি সেবা দেয়ার সুযোগকে কাজে লাগাবে পদ্মা ব্যাংক। ২০২১ সালটা ভালো কাটিয়েছে পদ্মা ব্যাংক, নতুন বছরেরর পথচলাটাও হবে প্রযুক্তি নির্ভর এবং আধুনিক। প্রযুক্তির সেবা কাজে লাগিয়ে গ্রাহকদেরকে ঘরে বসে ব্যাংকিং সেবা দেয়ার জন্য ব্রাঞ্চলেস ব্যাংকিং চালু করতে দ্রুত কাজ করে যাচ্ছে পদ্মা ব্যাংক। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানান পদ্মা ব্যাংক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন,  হেড অব ইন্টার্নাল কনট্রোল এন্ড কমপ্লায়েন্স ডিভিশন মুজাহিদুল ইসলাম, মিরপুর শাখা প্রধান শামীম রাশেদ খান -সহ ব্যাংকের অন্যান্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা।

সরকারি সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published.