ধুম-ফোরে যে কারণে সালমানের আপত্তি

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে অন্যতম ধুম। এ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি অর্থাৎ ধুম রিলোডেড সিনেমায় কে কে অভিনয় করবেন তা নিয়ে অনেকদিন ধরেই নানা জল্পনা-কল্পনা চলছে।

প্রাথমিকভাবে গুঞ্জন চাউর হয়, ধুম রিলোডেড সিনেমায় অভিনয় করবেন সালমান খান। এ নিয়ে নির্মাতাদের সঙ্গে আলোচনাও করেছেন দাবাং অভিনেতা। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি ফিরিয়ে দিয়েছেন সালমান। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ধুম সিনেমার কেন্দ্রীয় চরিত্রটি সবসময় নেতিবাচক হয়। ফ্র্যাঞ্চাইজিটির এর আগের সিনেমাগুলোতে এমনটাই দেখা গেছে। সম্প্রতি ধুম রিলোডেড সিনেমা ফিরিয়ে দেয়ার কারণ প্রসঙ্গে জানতে চাইলে সলামান জানান, নেতিবাচক কোনো চরিত্রে অভিনয় করতে রাজি নন তিনি। কারণ এ অভিনেতা চান না ভক্তরা তাকে পর্দায় নেতিবাচক চরিত্রে দেখে প্রভাবিত হোক।

এর আগে বলিপাড়ায় চাউর হয়, ধুম রিলোডেড সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করতে চাইছেন না সালমান। তার এই শর্তের কথা নির্মাতাদের জানিয়েছেনও তিনি।

আর শর্ত পূরণ না হলে সিনেমাটি করবেন না এ অভিনেতা। সালমানের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনের স্বামী অভিষেক। ধারণা করা হচ্ছে, এ কারণেই অভিষেকের সঙ্গে সিনেমা করতে রাজি নন সালমান।

ধুম ফ্র্যাঞ্চাইজির সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করে থাকেন অভিষেক। আর সিনেমাগুলোর গল্পও তৈরি হয় চোর-পুলিশকে কেন্দ্র করে। ধুম রিলোডেড সিনেমাটিতেও এমন গল্পই থাকবে বলে সবার ধারণা।

জানা গেছে, আদিত্য চোপড়া ২০২০ সালে ধুম রিলোডেড সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন। এটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী বছরের শুরুতে সিনেমাটির শুটিং শুরু হবে। মোট ১৩০ দিন এর শুটিং হবে। সিনেমার বেশিরভাগ অংশের শুটিং হবে দুবাইয়ে। নির্মাতারা ইতোমধ্যে লোকেশন চূড়ান্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.