দেশের সেরা রিটেইল চেইনশপ ‘স্বপ্ন’এখন যশোরে

স্টাফ রিপোর্ট

দেশের সেরা রিটেইল চেইনশপ ‘স্বপ্ন’র নতুন আউট লেটের যাত্রা শুরু হল যশোরে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) শহরের ১৪৫৩, রেল রোডের শেখ রাসেল চত্বর (চার খাম্বার মোড়)-এ নতুন এ আউট লেটের উদ্বোধন করা হয়।

সকাল ১১ টায় বেলুন ও ফেসটুন উড়িয়ে যশোরের শো-রুমের উদ্বোধন করেন নড়াইল জেলার শ্রেষ্ঠকরদাতা গিয়াস উদ্দিন খান ডালু। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, ‘স্বপ্ন’এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, হেড অব অপারেশন ফ্র্যাঞ্চাই জসমীর ঘোষ, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শরিফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী রিপন চাকলাদার ও শাখা ব্যবস্থাপক মনির হোসন প্রমুখ। যশোরের নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে কাস্টমারদের জন্য রয়েছে মাসব্যাপি আকর্ষনীয় সব অফার। বাইওয়ান গেট ওয়ান ফ্রি। এছাড়া থাকছে ১০ থেকে ৫০% নগদ মুল্য ছাড়।

‘স্বপ্ন’এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য যশোরের মানুষ স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন। স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে, আমাদের আউট টেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়ন ও আশা করব। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সব সময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

এ ছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা। যশোরের হোম ডেলিভারি নম্বর- ০১৩১৩০৫৪৭৯৫।
উল্লেখ্য, ‘স্বপ্ন’ ২০০৮ সালে যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে স্বপ্ন’র এখন ফ্র্যাঞ্চাইজিসহ ১৫৭টি আউটলেট রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *