ডেম্বেলের জোড়া গোলের পরও ড্র করেছে বার্সেলোনা

স্টাফ রিপোর্টার

আগের ম্যাচেই চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে হারিয়ে উড়ন্ত ফর্মের আভাস দিচ্ছিল স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। তাদের জয়রথ এবার থামিয়ে দিলো ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক প্রীতি ম্যাচটিতে অবশ্য জয় পায়নি দুই দলের কেউই।

ডালাসের কটন বোল স্টেডিয়ামে বুধবার বাংলাদেশ সময় ভোরে হওয়া ম্যাচটি ২-২ গোলে ড্র করেছে বার্সেলোনা ও জুভেন্টাস। বার্সার পক্ষে জোড়া গোল করেছেন ফ্রেঞ্চ তরুণ ওসুমানে ডেম্বেলে। দুইবারই ডেম্বেলের গোল শোধ করে দিয়েছেন ইতালিয়ান তরুণ ময়েস কিন।

ম্যাচটিতে দাপট দেখিয়েই খেলেছে বার্সেলোনা। পুরো ম্যাচে প্রায় ৬০ শতাংশ সময় বলের দখল ছিল বার্সার নিয়ন্ত্রণে। গোলের জন্য ২০টি শট করে তারা। যার মধ্যে লক্ষ্য বরাবর ছিল সাতটি। অন্যদিকে আটটি শট করে চারটি লক্ষ্যে রাখতে পেরেছে জুভেন্টাস। দুই দলই পেয়েছে দুইটি করে গোল।

ম্যাচের প্রথম গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে ৩৪ মিনিট পর্যন্ত। সার্জিনো ডেস্টের অ্যাসিস্ট থেকে দলকে এগিয়ে দেন ডেম্বেলে। মিনিট পাঁচেক পর হুয়ান কুয়াড্রাডোর পাস থেকে সেই গোল শোধ করেন কিন। তবে এক মিনিট পর আবারও বার্সাকে এগিয়ে দেন ডেম্বেলে।

সার্জিও বুসকেটসের অ্যাসিস্ট থেকে করা গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সেলোনা। দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচে সমতা আনতে মাত্র ছয় মিনিট লেগেছে জুভেন্টাসের। এবার ম্যানুয়েল লোকাতেলির এগিয়ে দেওয়া বল ধরে গোল করেন ইতালিয়ান তরুণ ফরোয়ার্ড।

আগের ম্যাচের মতো এই ম্যাচেও শুরু থেকে খেলেছেন বার্সেলোনার নতুন তারকা ফরোয়ার্ড রবার্ট লেওয়ানডস্কি। তবে নিজের দ্বিতীয় ম্যাচেও গোলের দেখা পাননি এ পোলিশ তারকা। আগামী রোববার নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে আবারও বার্সার হয়ে মাঠে নামবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.