কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল’র সাথে আইসিএমএবি প্রতিনিধি দলের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার

দি ইন্স্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি) এর প্রেসিডেন্ট মোঃ মামুনুর রশিদ এফসিএমএ এর নেতৃত্বে একটি প্রতিনিধিদল রোববার (৮ মে, ২০২২) কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল মোহাম্মদ মুসলিম চৌধুরী এর সাথে তাঁর কার্য্যালয়ে সাক্ষাৎ করেন।

আইসিএমএবি প্রেসিডেন্ট জনস্বার্থ সংরক্ষণ, হিসাব ব্যবস্থাপনা ও নিরীক্ষা কার্যক্রমে কস্ট এ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস্দের ভূমিকা সম্পর্কে কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেলকে অবহিত করেন। তিনি আইসিএমএবি’র বিভিন্ন চলমান কর্মকাণ্ডের ব্যাখ্যা করেন এবং তার সক্রিয় সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল দেশের ব্যবসা ও শিল্প ক্ষেত্রে সুশাসন, স্বচ্ছতা, জবাবদিহিতা এবং শৃঙ্খলা প্রতিষ্ঠায় কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টদের ক্রমবর্ধমান ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। তিনি দেশে একাউন্টিং পেশা ও আইসিএমএ’র সার্বিক উন্নয়ন কামনা করেন ও যথাযথ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রতিনিধিদলে আইসিএমএবি এর সেক্রেটারি একেএম কামরুজ্জামান এফসিএমএ, সাবেক প্রেসিডেন্ট আবু সাঈদ মো: শায়খুল ইসলাম এফসিএমএ এবং সাবেক সাফা ও আইসিএমএবি প্রেসিডেন্ট একেএম দেলোয়ার হোসেন এফসিএমএ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.