আল্লু অর্জুনের নয়া রেকর্ড

স্টাফ রিপোর্ট

ভারতের দক্ষিণী সিনেমার ‘স্টাইলিশ স্টার’ আল্লু অর্জুন। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। নাচের জন্য তার আলাদা খ্যাতি রয়েছে। আল্লু অর্জুন অভিনীত সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’। গত বছরের ১২ জানুয়ারি মুক্তি পায় এ সিনেমা। শত কোটি রুপি বাজেটর সিনেমাটি আয় করে ২৬২ কোটি রুপি। এটি পরিচালনা করেন ত্রিবিক্রম শ্রীনিবাস।

এ সিনেমার অডিও অ‌্যালবাম দর্শক-শ্রোতা মহলে দারুণ সাড়া ফেলে। সিনেমাটির অন‌্যতম আলোচিত গান ‘বুটাবোম্মা’। গানটি ইউটিউবে নতুন রেকর্ড গড়েছে। এ পর্যন্ত গানটিতে লাইক পড়েছে ৪০০ মিলিয়ন। এটি টলিউডে প্রথম কোনো সিনেমার ভিডিও গান যা এই মাইলফলক স্পর্শ করলো। পাশিপাশি ভিউয়ের দিক থেকে টলিউডে এটিই প্রথম। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে লাইক ও ভিউয়ের দিক থেকে গানটির অবস্থান দ্বিতীয় বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ‌্যম টলিউড ডটনেট।

‘বুটাবোম্মা’ গানের কথা লিখেছেন রামাযোয়া শাস্ত্রী। কণ্ঠ দিয়েছেন আরমান মালিক। সংগীতায়োজন করেছেন থম‌্যান। এ গানের সংগীতায়োজন করে সবার নজর কেড়েছেন থম‌্যান। গানটিতে আল্লু অর্জুনের বিপরীতে দেখা যায় পূজা হেগড়েকে। আল্লু অরবিন্দ প্রযোজিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—টাবু, নিবেতা পেথুরাজ, রাজেন্দ্র প্রসাদ, মুরালি শর্মা, জয়রাম প্রমুখ।

আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। সিনেমাটির কেন্দ্রীয় আরেকটি চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। এটি পরিচালনা করছেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত পরিচালক সুকুমার। গত ৮ এপ্রিল মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। আর টিজারেই বাজিমাত করেছেন আল্লু। এটি দেখেই ভক্তরা বলতে শুরু করেছেন—‘সিনেমাটি ব্লকবাস্টার হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *