আমিনবাজারে এসবিএসির শাখা উদ্বোধন

0
3
এসবিএসি
এসবিএসি

রাজধানীর অদূরে আমিনবাজারে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৬০তম শাখা উদ্বোধন করা হয়েছে।

সোমবার আমিনবাজার হাজী শাফিউল্লাহ কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে কেক কেটে শাখার কার্যক্রম উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন।

ব্যাংকের কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক। এ সময় উপস্থিত ছিলেন- হানিফ পরিবহনের স্বত্বাধিকারী আলহাজ জয়নুল আবেদীন।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট (এসইভিপি) মো. গোলাম নবী, ক্রেডিট ডিভিশনের প্রধান ও এসইভিপি মো. মামুনুর রশিদ মোল্লা, আন্তর্জাতিক ডিভিশনের প্রধান ও এসইভিপি শফিউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান আমজাদ হোসেন বলেন, ব্যাংকিং একটি সেবামূলক ব্যবসা। গ্রাহকদের কাছে আমরা সেবা বিক্রি করি। সুতরাং সেবাই আমাদের শক্তি। তিনি বলেন, আমাদের ব্যাংকে কোনো গোপন চার্জ নেই। গ্রাহকের অজ্ঞাতে কোনো অর্থ কর্তন করা হয় না। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে আমরা গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে প্রস্তুত।

এমডি গোলাম ফারুক বলেন, এসবিএসি ব্যাংক ইতোমধ্যে দেশের ব্যাংকিং ব্যবস্থায় শক্তভিত্তি রচনা করতে সক্ষম হয়েছে। গোটা ব্যাংকিং খাত যেসময়ে খেলাপি ঋণে জর্জরিত, সেসময়ে কার্যক্রমের পাঁচ বছরেও এসবিএসি ব্যাংকের খেলাপি ঋণ প্রায় শূন্য। তিনি বলেন, এ ব্যাংকের পরিচালনা পর্ষদে স্বনামধন্য ব্যবসায়ী, সফল পেশাজীবী, আর্থিক খাত বিশ্লেষকের সমন্বয় ঘটেছে, যাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নের চাকা সচল রাখতে কৃষিভিত্তিক শিল্পকে অগ্রাধিকার দিতে হবে। আর সে লক্ষ্যেই এসবিএসি ব্যাংক ঋণগ্রহীতা নির্বাচন করে চলেছে। তিনি জানান, এসবিএসি ব্যাংক ইতোমধ্যে গ্রাহক-জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে। আমরা গ্রাহকদের আধুনিক ও ঝামেলামুক্ত সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে আমরা কৃষি, এসএমই ও নারী উদ্যোক্তাদের সহজশর্তে ঋণ প্রদান করে আসছি।

উত্তর দিন